[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

শিবগঞ্জে নামোজগন্নাথপুর প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সারোয়ার জাহান ফরহাদ, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত:
১৫ জুলাই ২০২৩, ০৪:০৫

ছবি: সংগৃহীত

মাদকমুক্ত ও টেকনোলজির অপব্যবহার থেকে সুস্থ সামাজিক উন্নয়ন লক্ষ্যে পদ্মা যুব স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নামোজগন্নাথপুর প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ৯নং দুর্লভপুর ইউনিয়নের ১৪ই জুলাই ২০২৩ তারিখ বিকেল ৪:৩০ ঘটিকায় ফিল্ড বাজার ফুটবল একাদশ বনাম স্কুল পাড়া ফুটবল একাদশ এ দুই দলের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হলে চ্যাম্পিয়ন দল ফিল্ড বাজার ফুটবল একাদশ ৩-০ গোলে স্কুল পাড়া ফুটবল একাদশকে পরাজিত করেন।

উক্ত খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং দুর্লভপুর ইউনিয়ন চেয়ারম্যান মাওঃ মোঃ গোলাম আজম এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্লভপুর ইউনিয়ন যুব স্বেচ্ছাসেবী বিভাগের সেক্রেটারি ইসমাঈল হোসেন সিরাজী এবং ৩নং ওয়ার্ড নিউ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রাকিব ও ৬নং ওয়ার্ড ওয়ার্ক ফর সোসাইটির পরিচালক মোঃ ইসতিয়াক আহমেদ এবং ৫নং স্বপ্ন ফাউন্ডেশন এর পরিচালক মোহাঃ গোলাম কবির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

৯নং দুর্লভপুর ইউনিয়ন চেয়ারম্যান মাওঃ মোঃ গোলাম আজম এবং দুর্লভপুর ইউনিয়ন যুব স্বেচ্ছাসেবী বিভাগের সেক্রেটারি ইসমাঈল হোসেন সিরাজী

খেলার উদ্ভাবনি বক্তব্যে চেয়ারম্যান বলেন প্রত্যেক ওয়ার্ডের যুবকদের খেলাধুলার ধারাবাহিকতা বজায় রাখতে সকল ধরনের সহযোগিতা ইউনিয়ন চেয়ারম্যানের পক্ষ থেকে করা হবে সবসময় ইনশাআল্লাহ।

ইউনিয়ন যুব স্বেচ্ছাসেবী বিভাগের সেক্রেটারি ইসমাঈল হোসেন সিরাজী বলেন, সম্প্রতি সামাজিক অবক্ষয় থেকে উত্তরণের জন্য যুব সমাজকে মাদকমুক্ত ও টেকনোলজির অপব্যবহার থেকে ফিরিয়ে আনতে যুব স্বেচ্ছাসেবী বিভাগের উদ্যোগে সকল ধরনের সুস্থ সাংস্কৃতিক সামাজিক পরিবেশ তৈরিতে যুব স্বেচ্ছাসেবী বিভাগ কাজ করছে এবং এই চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লহ।

সর্বশেষে চরজগনাথপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক, জনাব মোঃ আজমল হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি খেলায় চ্যাম্পিয়ন দল এবং পরাজিত উভয় দলের অধিনায়ক এর হাতে স্ব স্ব ট্রফি তুলে দেওয়ার মাধ্যমে ফাইনাল খেলার সমাপ্তি ঘোষণা করেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর