[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে আক্রান্ত বাড়ছেই, হাসপাতালে ভর্তি আরো ১১ জন ডেঙ্গু রোগী

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৫ সেপ্টেম্বার ২০২৩, ০৫:৩৯

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে আরো ১১ জন নতুন করে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ১ জন পুরুষ ও ৫ জন নারীসহ ৬ জন, শিবগঞ্জে ২ জন নারী ও ২ জন পুরুষসহ ৪ জন ও ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন পুরুষের দেহে ডেঙ্গু জ্বর শনাক্ত হয়।


বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের প্রতিদিনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।


তথ্য অনুযায়ী, চলতি বছরের ১ জানুয়ারি থেকে বৃহস্পতিবার পর্যন্ত জেলায় ডেঙ্গুতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৫৩ জন এবং একই সময়ে ছাড়পত্র দেয়া হয়েছে ৪২৮ জনকে। এর মধ্যে বৃহস্পতিবার ৯ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। ছাড়পত্রপ্রাপ্তদের মধ্যে ৩৪৯ জন পুরুষ এবং ৭৯ জন নারী রয়েছেন।


বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে বিভিন্ন বয়সের ৮ নারীসহ ১৩ জন, শিবগঞ্জে ৪ নারী ও ৩ জন পুরুষ এবং নাচোলে ১ জন ও ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন পুরুষ রোগীসহ জেলায় ভর্তি রয়েছেন ২৫ ডেঙ্গু জন রোগী।


নতুন করে আক্রান্তদের মধ্যে ১ জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর, ১ জনের বারঘরিয়া, ১ জনের দেবীনগরের হানাফিটোলা, ১ জনের বাড়ি ইসলামপুর, ১ জনের বাড়ি শিবগঞ্জের তারাপুর, ১ জনের আড়গাড়া, ১ জনের শিবগঞ্জ, ১ জনের কিরনগঞ্জ, ১ জনের কালুপুর, ১ জনের শ্যামপুর মিয়াপাড়া, ১ জনের বাড়ি ভোলাহাটের টিএলসিএ।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর