[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

মাসিক "হেলথ কুইজ প্রতিযোগিতা'র” পুরস্কার বিতরণ করলেন ডা. জহির রায়হান

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১০ সেপ্টেম্বার ২০২৩, ১৭:২৩

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার খোলসী গ্রামের কৃতি সন্তান ও ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল এর মেডিকেল অফিসার ডা. মো: জহির রায়হান এর নিজস্ব তত্বাবধানে মাসিক "হেলথ কুইজ প্রতিযোগিতা'র আয়োজনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মাসিক হেলথ কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেছেন, মোসা: মুনিরা খাতুন, ২য় হয়েছেন মো: নিসাত আলী এবং ৩য় হয়েছেন মো: সিফাত হোসেন।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকেল পাঁচটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের স্বনামধন্য বসুন্ধরা ক্লিনিকে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন ডা. মো. জহির রায়হান।

এই সময় আস্থা ফাউন্ডেশন এর সভাপতি মো: আলী আকবরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ডা. জহির রায়হান স্বাস্থ্য সচেতনা মূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে মোট ৭৮ জন অংশগ্রহণ করে এবং ৬৪ জন সঠিক উত্তর দেন। তাদের মধ্যে লটারির মাধ্যমে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকরীকে নির্ধারণ করা হয়।

উক্ত ৩ জন বিজয়ীকে নিয়ে আজ ৯/০৯/২৩ তারিখ বিকেল ৫ টার সময় বসুন্ধরা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের নিজ চেম্বারে পুরষ্কাকৃত করেন ডা. মো: জহির রায়হান সাথে উপস্থিত ছিলেন মো: আলী আকবর

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর