[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি!

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
২৯ জুলাই ২০২৩, ২৩:৪০

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি প্রথম সন্তানের মা হয়েছেন চার মাস হলো। এরইমধ্যে গুঞ্জন উঠেছে, দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তিনি। সামাজিক মাধ্যমে মাহির একটি পোস্ট ঘিরে চাউর হয়েছে এ গুঞ্জন।   

নিজের ফেসবুকে মাহি লিখেছেন, ‘তুমি আমি আর আমাদের ২টা ফুল।’ এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নড়েচড়ে বসেছেন অনেকে। দুটি ফুল বলতে কি পুত্র মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন তিনি— এমন প্রশ্ন উঁকি দিয়েছে তাদের মনে।  

একই ধারনা পোষণ করেছেন মাহির সহকর্মীরাও। তার পোস্টের নিচে মন্তব্য করেছেন অভিনেত্রী জাহারা মিতু। তিনি লিখেছেন, ‘যা ভাবছি তাই যদি হয় তাহলে অভিনন্দন।’ উত্তরে মাহি কিছু বলেননি। শুধু রেখে গেছেন একটি ইমুজি। মিতুর মতোই ইঙ্গিত দিয়েছেন রাজ রিপা। তিনি লিখেছেন, ‘আপু, টপ সিক্রেট।’

মিতুর মন্তব্যে মাহির এমন প্রতিউত্তরে অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, তবে কি ফের মা হতে চলেছেন মাহি? তবে এ প্রসঙ্গে খোলাসা করে কিছু লেখেননি মাহি।

চলতি বছরের ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সাথে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। রাকিবের সাথে বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি।  


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর