[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

জিপিএ ৫ প্রাপ্তিতে শীর্ষে নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
২৯ জুলাই ২০২৩, ০৪:০০

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে এবার জিপিএ ৫ প্রাপ্তিতে শীর্ষে রয়েছে নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়। নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদালয় থেকে এবার কৃতকার্য হয়েছে ২১৯ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে-১৫৮ জন, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যায়ল থেকে কৃতকার্য হয়েছে ২২৪ জন, জিপিএ ৫ পেয়েছে-১৫১ জন।


এবার বেহুলা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ২৫ জন, অকৃতকার্য হয়েছে ৩ জন। বহরম ঘোড়াপাখিয়া উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ২৮ জন, জিপিএ-৫ পেয়েছে- ৭জন, অকৃতকার্য হয়েছে ৪ জন। বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৫ জন, জিপিএ-৫ পেয়েছে- ৪জন, অকৃতকার্য হয়েছে ৫ জন। কামালউদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৬৭ জন, জিপিএ-৫ পেয়েছে-৬জন, অকৃতকার্য হয়েছে ১০ জন। ফুলকুঁড়ি ইসলামিক একাডেমি থেকে কৃতকার্য হয়েছে ১৯২ জন, জিপিএ-৫ পেয়েছে- ৫৩জন, অকৃতকার্য হয়েছে ৫ জন।

নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়-কৃতকার্য হয়েছে ৫৬ জন, অকৃতকার্য হয়েছে ১১ জন। গ্রিন ভিউ উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১১৫ জন, জিপিএ-৫ পেয়েছে-৪৫জন, অকৃতকার্য হয়েছে ২ জন। নয়াগোলা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫৪ জন, জিপিএ-৫ পেয়েছে- ৯জন, অকৃতকার্য হয়েছে ২ জন। চৌহদ্দীটোলা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ২৮ জন, জিপিএ-৫ পেয়েছে- ২জন, অকৃতকার্য হয়েছে ১০ জন। নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ২৫৫ জন, জিপিএ-৫ পেয়েছে-৩১জন, অকৃতকার্য হয়েছে ১৬ জন। রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১০৯ জন, জিপিএ-৫ পেয়েছে-৪ জন, অকৃতকার্য হয়েছে ১৬ জন। রাজারামপুর হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৮৪ জন, জিপিএ-৫ পেয়েছে-৪ জন, অকৃতকার্য হয়েছে ৬ জন। শংকরবাটী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৯ জন, জিপিএ-৫ পেয়েছে-৫জন, অকৃতকার্য হয়েছে ৬ জন। বালিয়াডাঙ্গা ইসলামিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫৫ জন, জিপিএ-৫ পেয়েছে-৪ জন, অকৃতকার্য হয়েছে ৫ জন।


হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১১৮ জন, জিপিএ-৫ পেয়েছে-১০ জন, অকৃতকার্য হয়েছে ১১ জন। চামাগ্রাম এইচএন উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১১৭ জন, জিপিএ-৫ পেয়েছে-১৯ জন, অকৃতকার্য হয়েছে ১১ জন। শংকরবাটী উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৬ জন, জিপিএ-৫ পেয়েছে-২জন, অকৃতকার্য হয়েছে ৭ জন। হরিপুর ১ নং উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫৮ জন, জিপিএ-৫ পেয়েছে-৩ জন, অকৃতকার্য হয়েছে ৭ জন । কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১১৮ জন, জিপিএ-৫ পেয়েছে-২৩ জন, অকৃতকার্য হয়েছে ৫ জন।


দেবীনগর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১৩৪ জন, জিপিএ-৫ পেয়েছে-২২ জন, অকৃতকার্য হয়েছে ৭ জন। কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৬৯ জন, জিপিএ-৫ পেয়েছে ৫জন, অকৃতকার্য হয়েছে ১২ জন। মহিপুর এসএএম উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৬৪ জন, জিপিএ-৫ পেয়েছে-৪জন, অকৃতকার্য হয়েছে ২ জন। চাটাইডুবি উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১১৫ জন, জিপিএ-৫ পেয়েছে-১৩ জন, অকৃতকার্য হয়েছে ১৫ জন। সুজন একাডেমি উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫৭ জন, অকৃতকার্য হয়েছে ১৩ জন। মহারাজপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১৩০ জন, জিপিএ-৫ পেয়েছে-৭ জন, অকৃতকার্য হয়েছে ১১ জন। নয়নশুকা আরকে উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৬ জন, জিপিএ-৫ পেয়েছে- ৪জন, অকৃতকার্য হয়েছে ২ জন। কালীনগর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১৩১ জন, জিপিএ-৫ পেয়েছে-৩৬ জন, অকৃতকার্য হয়েছে ৫ জন। টিকরামপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৩ জন, জিপিএ-৫ পেয়েছে- ৪জন, অকৃতকার্য হয়েছে ২ জন। নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৭৪ জন, জিপিএ-৫ পেয়েছে ৫জন, অকৃতকার্য হয়েছে ৩৩ জন। সুবাগ উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৬ জন, জিপিএ-৫ পেয়েছে-১ জন, অকৃতকার্য হয়েছে ২১ জন। যাদুপুর দুর্গাপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৪ জন, অকৃতকার্য হয়েছে ১২ জন। চরবাগডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১০৪ জন, জিপিএ-৫ পেয়েছে-৩জন, অকৃতকার্য হয়েছে ১৪ জন।

লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৯৮ জন, জিপিএ-৫ পেয়েছে-৫ জন, অকৃতকার্য হয়েছে ৮ জন। শালিম ডোলপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৯ জন, জিপিএ-৫ পেয়েছে-১ জন, অকৃতকার্য হয়েছে ১৪ জন। ইসলামপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১৬ জন, অকৃতকার্য হয়েছে ৩ জন। চকঝগড়– উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৫ জন, জিপিএ-৫ পেয়েছে-১ জন, অকৃতকার্য হয়েছে ৭ জন। জনতা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৯ জন, জিপিএ-৫ পেয়েছে-২ জন, অকৃতকার্য হয়েছে ৯ জন। নারায়নপুর মাহমুদা মতিউল্লাহ উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫১ জন, জিপিএ-৫ পেয়েছে-১ জন, অকৃতকার্য হয়েছে ১৩ জন। রেহাইচর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৫ জন, জিপিএ-৫ পেয়েছে-৩ জন, অকৃতকার্য হয়েছে ৫ জন। মহাডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৫ জন, জিপিএ-৫ পেয়েছে ৩ জন, অকৃতকার্য হয়েছে ৮ জন। আলীনগর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৮ জন, অকৃতকার্য হয়েছে ১৩ জন। আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৭জন, জিপিএ-৫ পেয়েছে ৫ জন, অকৃতকার্য হয়েছে ২ জন।

নামোশংকরবাটী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১০ জন, অকৃতকার্য হয়েছে ৬ জন। পলশা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৯০ জন, জিপিএ-৫ পেয়েছে ৯ জন, অকৃতকার্য হয়েছে ৪ জন। গোবরাতলা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৬ জন, জিপিএ-৫ পেয়েছে ৩ জন, অকৃতকার্য হয়েছে ১৩ জন। পার রামকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৬৪ জন, জিপিএ-৫ পেয়েছে ৮ জন, অকৃতকার্য হয়েছে ২ জন। ছয় রশিয়া ইসলামপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ২১ জন, অকৃতকার্য হয়েছে ৮ জন। দেবীনগর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ১৭ জন, জিপিএ-৫ পেয়েছে ১ জন, অকৃতকার্য হয়েছে ৭ জন। জনবীর হাইস্কুল থেকে কৃতকার্য হয়েছে ২৭ জন, জিপিএ-৫ পেয়েছে ২জন, অকৃতকার্য হয়েছে ৫ জন। নামো রাজারামপুর হাইস্কুল থেকে কৃতকার্য হয়েছে ৫১ জন, জিপিএ-৫ পেয়েছে ২জন, অকৃতকার্য হয়েছে ২৫ জন।

দিয়াড় ধাইনগর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৩৭ জন, জিপিএ-৫ পেয়েছে ৪ জন, অকৃতকার্য হয়েছে ২ জন। বীর বিক্রম শহিদ নায়েক মোহর আলী উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫২ জন, জিপিএ-৫ পেয়েছে ৬জন, অকৃতকার্য হয়েছে ৬ জন। নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪৯ জন, জিপিএ-৫ পেয়েছে ১জন, অকৃতকার্য হয়েছে ২৪ জন। নবাবগঞ্জ জেলা স্কুল থেকে কৃতকার্য হয়েছে ৩৭ জন, জিপিএ-৫ পেয়েছে ১জন, অকৃতকার্য হয়েছে ১৩ জন। চরমোহনপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৫০ জন, জিপিএ-৫ পেয়েছে ৬জন, অকৃতকার্য হয়েছে ১ জন। অনুপনগর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কৃতকার্য হয়েছে ৪জন, অকৃতকার্য হয়েছে ২ জ। রামজীবনপুর আইডিয়াল হাইস্কুল থেকে কৃতকার্য হয়েছে ৬০ জন, জিপিএ-৫ পেয়েছে ১জন, অকৃতকার্য হয়েছে ৭ জন। কারবালা হাইস্কুল অ্যান্ড কলেজ থেকে কৃতকার্য হয়েছে ৮১ জন, জিপিএ-৫ পেয়েছে ৩ জন, অকৃতকার্য হয়েছে ৫ জন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর