[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে সাবেক ডিআইজিসহ ৩৯ জনের নামে মামলা

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৮ আগষ্ট ২০২৪, ১৪:৩৫

ঢাকা রেঞ্জের সাবেক ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। ছবি: সংগ্রহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হিরা বেগম নামে এক নারীর বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগে ঢাকা রেঞ্জের সাবেক ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ও তার দুই ভাইসহ ৩৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) চাঁপাইনবাবগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের তৃতীয় আদালত ম্যাজিস্ট্রেট তোহিদুল জামানের আদালতে মামলাটি করেন ভুক্তভোগী হিরা বেগম। বাদীর আইনজীবী রবিউল হক দোলন এই তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অন্য আসামিরা হলেন—শিবগঞ্জ থানার সাবেক ওসি সাজ্জাদ হোসেন, ডিবি পুলিশের সাবেক এসআই আসগর আলী, শিবগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মনিরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী, মোস্তাকুল ইসলাম পিন্টু, কালাম, মো. ইসমাইল, মো. রহিম বাদশা, মো. রনি, মো. আজিম, মো. এরশাদ, আশরাফুল আংগুর, মো. সাহাব, মো. সাব্বির, রজব, মো. আকরাম, মো. হেসাম, মো. কাউসার, মো. সামায়ন, মো. মাসুম, মো. বাবু, মো. নিয়াম, মো. আশিক, মো. রবু, মো. কাবির, মো. দুরুল হোদা, মো. শাহারুল, মো. শামীম, মো. তারাজ, মো. রুহুল, মো. জিয়ারুল, আব্দুর রহমান এডু, আব্দুর রাজ্জাক, গোলাম রাব্বানী, টুটুল ও অলিউল্লাহ।

এজাহার সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১৩ এপ্রিল বাদীর স্বামী মো. বাবুল আলী ও তার ভাই বিএনপি নেতা আলম ঝাপড়াকে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়। সেই মামলা প্রত্যাহারের দাবিতে পূর্ব শত্রুতার জের ধরে গত ১৭ এপ্রিল ঢাকা রেঞ্জের সাবেক ডিআইজি ও তার ভাইদের নির্দেশে অন্যান্য আসামিরা হিরা বেগমের বাড়িতে হাসুয়া, লাঠি, কাতা, লোহার রড, ককটেল ইত্যাদি নিয়ে আক্রমণ চালায়। এই সময় ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টির পর বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

মামলার বাদী পক্ষের আইনজীবী মো. রবিউল হক দোলন জানান, অভিযোগটি আমলে নিয়ে আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এমএএ/আআ

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর