[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন কারবারির যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২ মে ২০২৪, ২৩:২০

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে এক কেজি আটশত পয়ত্রিশ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় মফিজ আলী নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ড, পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালত।

বৃহস্পতিবার (০২ মে) চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ আদীব আলী  আসামীর উপস্থিতিতে এই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডিত মফিজ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার মৃত ফললুর ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী(পিপি) নাজমুল আজম বলেন, ২০২১ সালের ২৯ নভেম্বর রাত ৯টায় শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ঝিল্লিপাড়া গ্রামে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ১ কেজি ৮৩৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার হয় মফিজ।

তিনি আরোও বলেন,  এ ঘটনায়  শিবগঞ্জ থানায় মফিজকে আসামী করে মামলা করেন র‌্যাবের তৎকালীন জেসিও নায়েব সুবেদার একেএম রবিউল ইসলাম। ২০২২ সালের ৩১ জানুয়ারী মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক(এসআই) মেসবাহুল হক একমাত্র মফিজকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন।

পরবর্তীতে ৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানীর পর আদালত বৃহস্পতিবার মফিজকেকে দোষী সাব্যস্ত করে সাজা ঘোষণা করেন। আসামীপক্ষের আইনজীবী হিসেবে মামলা পরিচালনা করেন এড. রবিউল হক দোলন।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর