[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

শিশুকে বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৬ মার্চ ২০২৪, ২০:৩১

গ্রেফতারকৃত সুমন আলী। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় শিশুকে অপহরণ করে বলাৎকারের অভিযোগে সুমন আলী (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে আনুমানিক সাড়ে ০৯ টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমন আলী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবুপাড়া এলাকার শাহালালের ছেলে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, সংকরবাটি মজজিদের পিছনের বাসিন্দা মো: রাজিব আলীর ছেলে যুবায়ের এবং বালিগ্রাম চৌধুরীপাড়ার বাসিন্দা মাসুম আলীর ছেলে আনাস (ছদ্মনাম) কৌশলে চকলেট খাওয়ানোর কথা বলে অন্যত্র নিয়ে যায় সুমন আলী। পরে যুবায়ের তার উদ্দেশ্য বুঝতে পেরে কৌশল তার বাড়ি ফিরে আসে।

ভিক্টিমের দাদী বলেন, সন্ধ্যার পর থেকে নুর আলমকে খুঁজে পাচ্ছিলাম না। তারপর আমরা তাকে খোজাখুজি শুরু করি। এক পর্যায়ে জানতে পারি নুর আলমকে সুমন আলীর সাথে দেখা গেছে। এটি জানতে পেরে থানায় অভিযোগ করি। পরবর্তীতে পুলিশ মঙ্গলবার  সকালে আনুমানিক সাড়ে ০৯ টার দিকে সুমন আলীর ঘরের ভিতর থেকে বাক্সবন্দী অবস্থায় আমার নাতীকে উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, গতকাল রাতে ৯৯৯ এর মাধ্যমে আমাদের কাছে ফোন আসে শিশু বাচ্চাকে একজন নিয়ে গেছে, তার বাচ্চাকে পাওয়া যাচ্ছে না। এর পরিপ্রেক্ষিতে আমাদের একটি টিম সুমন আলীর বাড়িতে অভিযান চালায় এবং জ্ঞিজ্ঞাসাবাদ করে কিন্ত বাচ্চাটিকে পায় নি। পরবর্তীতে গোপন সূত্রের ভিত্তিতে সকাল সাড়ে নয়টার দিকে আবারো তার বাড়িতে অভিযান চালায় এবং বাচ্চাটিকে বাক্সবন্দি অবস্থায় জীবিত উদ্ধার করে।

তিনি আরোও বলেন, উদ্ধার পরবর্তীতে আটককৃত ও বাচ্চাটির মাধ্যমে জানতে পারি বাচ্চাটিকে বলাৎকার করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রীয়াধীন অবস্থায় রয়েছে।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর