[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে ০৬ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১১ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:২৭

র‌্যাবের অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী জুয়েল। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জে ০৬ কেজি গাঁজাসহ জুয়েল (২৫) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

এর আগে রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করে তাকে আটক করে র‌্যাব।

আটককৃত জুয়েল শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাখের আলী এলাকার খলিলুর রহমানের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে এবং তার উপর নজরদারি করতে থাকে। এর পরিপ্রেক্ষিতে সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদরের মহানন্দা টোল প্লাজার সামনে পূর্ব পরিকল্পনা মোতাবেক চেকপোস্ট স্থাপন করে এবং তল্লাশি কার্যক্রম পরিচালনা করে। এই সময় জুয়েল অভিনব কায়দায় গাঁজা বহন করে অন্যত্র যাওয়ার সময় তল্লাসি চেকপোস্টে হাতেনাতে আটক হয়।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে আরোও জানা যায়, জুয়েল একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী। সে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে  বিভিন্ন কায়দায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় এনে বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর