[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ ইউপি সদস্য জুয়েল রানা গ্রেফতার

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
১৪ অক্টোবার ২০২৩, ২৩:০০

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ০৩নং ওয়ার্ডের জুয়েল রানা নামে এক ইউপি সদস্যকে কোটি টাকার মাদক হেরোইন ও  নারী সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার একটি চৌকস দল।

গ্রেপ্তার জুয়েল রানা চরবাগডাঙ্গা ইউনিয়নের আমির আলীর ছেলে এবং অপর গ্রেফতারকৃত নারী সহযোগী ববিতা গোমস্তাপুর উপজেলার পারবর্তীপুর-শেরপুরের মুকুল রানার স্ত্রী। ববিতা চাকরির সুবাদে পৌর এলাকার বালুবাগানে ভাড়া থাকেন।

চাঁপাইনবাবগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র থেকে জানা যায়, ‘গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল বালুবাগান এলকায় অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম হেরোইনসহ ববিতাকে গ্রেপ্তার করে। ওই হেরোইনের মালিক ছিলেন জুয়েল রানা।

এরপরে ববিতার দেওয়া তথ্যের ভিত্তিতে জুয়েল রানার চাঁপাইনবাবগঞ্জ শহরের বেলেপুকুর এলাকার বাড়িতে অভিযান চালিয়ে আরও ২০০ গ্রাম হেরোইনসহ তাঁকে গ্রেপ্তার করা হয়।’

এছাড়া হেরোইন পরিমাপক যন্ত্র এবং ০৪ টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র থেকে আরো জনা যায়, ‘জুয়েল রানা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় ওই নারীসহ ইউপি সদস্য জুয়েল রানার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।’


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর