[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে গরু চুরির ঘটনার সাতজন আটক

আসাদুল্লাহ সনি, নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২ সেপ্টেম্বার ২০২৩, ০৪:৪৩

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল, গোমস্তাপুর ও সদর উপজেলায় গরু চুরির ঘটনায় গরু উদ্ধার গরু বিক্রয় টাকা সহ চোরাই কাজে ব্যবহৃত ৩ টি পিকআপ ও ৭ জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছেন পুলিশ।

গ্রেফতারকৃতরা রাজশাহী জেলার দুর্গাপুর নান্দোপাড়া গ্রামের মৃত কায়েমুদ্দিন মোল্লার ছেলে মোঃ সাইফুল মোল্লা, কাটাখালী এলাকার মৃত আলালের ছেলে মোঃ আলামিন, মৃত আলাল ওরফে আফালের ছেলে মোঃ পারভেজ আলী, মৃত কামাল হোসেন ছেলে মোঃ বেলাল হোসেন রুবেল, মোঃ মুজাম আলীর ছেলে মোঃ হাসিবুল, মৃত জনাব আলীর ছেলে মোঃ শাজাহান, হায়দারের ছেলে মোঃ মাসুম আলী।

এ সময় তাদের কাছ থেকে ২ দুটি গরু ও গরু বিক্রির ২ লক্ষ্য ৯০ হাজার টাকা এবং ২টি সাদা রংয়ের MAHINDRA BOLERO পিক আপ ও ১টি হলুদ নীল রংয়ের পিক আপ গাড়ী জব্দ করেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজিত সংবাদ সম্মিলনে এ তথ্য নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম সাহিন।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার ছাইদুল হাসান এর দিকনির্দেশনায়  গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান,  নাচোল থানার অফিসার ইনচার্জমোঃ মিন্টু রহমান এবং থানার কতিপয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে একটি আভিযানিক টিম গঠন করে দেন।

তিনি আরও বলেন, উক্ত আভিযানিক টিমটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী জেলার দূর্গাপুর থানা এলাকা আরএমপির রাজপাড়া ও শাহমুখদুম থানা এলাকা হতে অত্র তিন থানায় রুজুকৃত মামলার ঘটনার সহিত সরাসরি জড়িত আধুনিক প্রযুক্তি ও পারিপার্শিক সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তদন্তে প্রাপ্ত দুর্ধর্ষ আন্তজেলা চোর চক্রের উক্ত আসামীরাকে গ্রেফতারসহ চোরাই কাজে ব্যবহৃত পিকআপ গরু বিক্রির টাকা উদ্ধার করা।

এ ছাড়াও বলেন, তারা আন্ত জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা নিজেদেরকে আড়াল করার লক্ষে এক এলাকা থেকে অন্য এলাকায় গিয়ে দ্রুতগামী পিকআপ গাড়ী ব্যবহার করে একাধিক গ্রুপে | বিভক্ত হয়ে চুরিসহ ডাকাতির কার্যক্রম পরিচালনা করে আসছিল।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর