[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নাচোলে স্বর্ণ, টাকা ও মটরসাইকেলসহ চার আসামী গ্রেফতার

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
১৩ আগষ্ট ২০২৩, ০৪:২৫

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক ২টি চুরির ঘটনায় স্বর্ণ, টাকা, মটরসাইকেল ও চাকুসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ।

গ্রেফতার কৃত আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বারঘরিয়া লক্ষীপুর মাস্টারপাড়ার, দুলাল এর ছেলে আরিফুল ইসলাম ভটা (৩১), শিবতলা মালোপাড়া গ্রামের শ্রী সম্ব সরকার এর ছেলে শ্রী সুমন (৩৮), বড় ইন্দ্রারা মোড় পাড়ার কালাম এর ছেলে মোবারক হোসেন (৩৪), ভেলুর মোড় লইলাপাড়া গ্রামের মেরাজ আলীর ছেলে শাজাহান আলী (২৭)।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান নাচোল থানায় পৃথক ২টি চুরির ঘটনায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার ছাইদুল হাসান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি দিক নিদের্শনায় ও আমার নেতেৃত্ব গতকাল শুক্রবার রাতে একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর থানা এলাকায় এবং রাজশাহী মহানগর মতিহার থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া মোট ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।

তাদের দেওয়া তথ্য ও হেফাজতে থাকা মোট ৫ ভরি ৫ আনা স্বর্ণ, চোরাই স্বর্ণ বিক্রির ৪৩,৮০০/- টাকা, চোরাই কাজে ব্যবহৃত ২ টি মোটর সাইকেল, ৩টি মোবাইল ফোন ও একটি টিপ চাকু উদ্ধার করা হয়। পরবর্তী অভিযান অব্যাহত।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর