[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে দেশীয় অস্ত্রসহ চাঁদাবাজির মামলায় তৌফিক গ্রেফতার

আসাদুল্লাহ সনি, নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৩ জুলাই ২০২৩, ০৪:০৩

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদ পাড়া থেকে চাঁদাবাজির মামলায় এক জনকে গ্রেফতার করেছেন সদর মডেল থানা পুলিশ।

এ সময় তার কাছ থেকে ২টি তলোয়ার, ১টি চাইনিজ কুড়াল, একটি চাপাতি সদৃশ্য অস্ত্র ও ১টি আঙুলে পরা অস্ত্র জব্দ করেন। গ্রেপ্তারকৃত তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার মৃত কুরবান আলীর ছেলে।

শনিবার (২২ জুলাই) বিকেলে সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, গত কয়েকদিন আগে দু’পক্ষের মারামারি হয়। এ সময় দেশিয় অস্ত্র দেখা যায়।

পরবর্তীতে তদন্তে বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ দেখে আসামিদের সনাক্ত করা হয়। তারই অংশ হিসেবে শনিবার (শুক্রবার দিবাগত রাত) অভিযান পরিচালনা করা হয়। একটি চাঁদাবাজির মামলায় তৌফিক কে গ্রেপ্তার করা হয়।

ওসি সাজ্জাদ হোসেন জানান, ঘটনার পরই পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম তদারকি শুরু করেন। পরে এসআই নাজমুল হাসানের নেতৃত্বে এএসআই নয়নসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সদর মডেল থানা পুলিশ অভিযানটি চালায়। গ্রেপ্তার আসামি অস্ত্রগুলো নিজে কামারের মাধ্যমে তৈরি করেছে বলে স্বীকার করেছে।

ওসি সাজ্জাদ আরও জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে। যারাই শহরে সন্ত্রাসী কার্যক্রম করবে তাদেরই আইনের আওতায় আনা হবে। চাঁপাইনবাবগঞ্জ শহরকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সদা জাগ্রত আছে এবং থাকবে বলেও জানান ওসি সাজ্জাদ হোসেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর