[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ১০ টি চোরাই বাইসাইকেল উদ্ধারসহ চারজন আটক

সারোয়ার জাহান ফরহাদ, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত:
১৫ জুলাই ২০২৩, ০৪:৪৬

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসানের নির্দেশক্রমে শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে থানার বিভিন্ন এলাকা থেকে ১০ টি চোরাই বাইসাইকেল উদ্ধার, চোর চক্রের ০৪ সদস্য গ্রেফতার করেছে ।

গত  রবিবার (০৯ ই জুলাই) দুপুরে শিবগঞ্জ বাজার এলাকায় জনৈক মিজানুর রহমান এর বাসার সামনে গাড়ী রাখার গ্যারেজ হতে ০১ টি পুরাতন হিরো বাইসাইকেল চুরি হয়। এই ঘটনায় অজ্ঞাতনামা চোর/চোরদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি চুরি মামলা রুজু হয়। প্রকাশ্যে দিবালোকে বাসার সামনে হতে চুরির ঘটনাটি বেশ আলোড়ন সৃষ্টি করে।

পুলিশ সূত্র থেকে জানা যায়, মামলা দায়ের হবার পর থেকেই শিবগঞ্জ থানা পুলিশ চোরাই বাইসাইকেল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের শনাক্ত পূর্বক গ্রেফতারের জন্য তৎপর হয়ে উঠে।

এরই ধারাবাহিকতায় পুলিশ পরিদর্শক(তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ এর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই সাইফুল ইসলাম সহ শিবগঞ্জ থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল তথ্য-প্রযুক্তির সহায়তায় চুরির ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে সক্ষম হয় এবং শুক্রবার (১৪ ই জুলাই) গভীর রাত হতে সকাল ০৭.৩০ টা পর্যন্ত শিবগঞ্জ থানা এলাকার একাধিক জায়গায় ধারাবাহিক অভিযান পরিচালনা করেন।

চুরির ঘটনায় জড়িত চোর চক্রের শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের  মোঃ রাজিব আলী ওরফে সাজু(১৯), একবরপুর গ্রাম অর্থাৎ (বর্তমানে তর্তিপুর গুচ্ছগ্রাম) এলাকার মোঃ রনি বাবু(৩২) ও মোঃ পলাশ আলী(৩২) এবং কালীগঞ্জ নামোটোলা এলাকার মোঃ শরিফুল ইসলাম(৩৫) গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত অভিযানে গ্রেফতাকৃত চোরদের হেফাজত হতে চুরি হওয়া বর্ণিত হিরো বাইসাইকেলটিসহ মোট ১০ টি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদাণ করে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর