[email protected] ঢাকা | রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
thecitybank.com

হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
১২ মে ২০২৪, ১৪:৪৮

ছবি: সংগৃহীত

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের লিফটে আটকা পড়ে এক রোগীর মৃত্যু হয়েছে।

আজ রবিবার (১২ মে) সকাল ১১টার দিকে লিফটে থাকা মমতাজ বেগম (৫২) নামের ওই রোগী মারা যান। তিনি জেলার কাপাসিয়া উপজেলার বারিগাঁও গ্রামের মো. শারফুদ্দিনের মেয়ে। ভোরে চিকিৎসার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মমতাজের মামা শাহাদাত হোসেন সেলিম জানান, আজ সকাল ৬টার দিকে অসুস্থতার কারণে মমতাজকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তিনি এবং মমতাজের ছেলে মান্নান (২৫) ও মেয়ে শারমিন (২০)। পরে তাকে ১১ তলায় ভর্তি দেন চিকিৎসক। সকাল ১১টার দিকে হাসপাতালের ১১ তলা থেকে চতুর্থ তলায় ডাক্তার দেখাতে লিফটে করে নামার সময় হঠাৎ লিফট বন্ধ হয়ে যায়। এ সময় লিফটে ১৮ থেকে ২০ জন মানুষ ছিলেন।

তারা ৪৫ মিনিট লিফটের ভেতর আটকে থাকেন। পরে হাসপাতালের লোকজন ৯ তলায় লিফট ফাঁকা করে তাদের বাইরে বের করে আনেন। তবে বের হওয়ার আগেই মমতাজ মারা যান। লিফটে আটকে থাকা আলাউদ্দিন নামে হাসপাতালের এক কর্মী মমতাজকে বাঁচাতে চেষ্টা করেন বলেও জানান তিনি।

জানতে চাইলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার হাসনিন জাহান বলেন, লিফটের ভেতর একজন রোগী মারা গেছেন। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

সদর থানার ওসি সৈয়দ রাফিউল ইসলাম জানান, মমতাজ বেগম অসুস্থ ছিলেন। আটকে পড়ার পর সম্ভবত অক্সিজেন সংকটে তার মৃত্যু হয়ে থাকতে পারে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর