[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

পরকীয়া প্রেমের জেরে, চাচিকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
১৮ আগষ্ট ২০২৩, ০৬:৫৪

ছবি: সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষককের স্ত্রীকে নিয়ে এক ছাত্রলীগ নেতা গত পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার প্রধান আসামি মানজারুল ইসলাম রানা হোগলাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির আহ্বায়ক।

গত রোববার (১৩ আগস্ট ‍) বেলা ১২টার দিকে রানা (২৮) তার প্রতিবেশী মিন্টু শেখের স্ত্রী রনজিদা বেগমকে (৩৫) নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় কৃষক মিন্টু শেখ গত বুধবার বাগেরহাট আদালতে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ছাত্রলীগ নেতা রানার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। পরকীয়ার কারণে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, উপজেলার হোগলাপাশা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মানজারুল ইসলাম রানা (২৮) প্রতিবেশী কৃষক মিন্টু শেখের স্ত্রী চার সন্তানের জননী রনজিদা বেগম (৩৫)-কে নিয়ে তিন দিন ধরে লাপাত্তা। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

কৃষক মিন্টু শেখ জানান, ‘বৌলপুর গ্রামের দূর সম্পর্কের চাচাত মোনজেল হাওলাদারের ছেলে রানা। গত তিন বছর ধরে স্ত্রী রনজিদা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে আমার ৫ লাখ টাকা সুদে লাগিয়ে মুনাফার টাকা রানাসহ স্ত্রী ভাগ করে নেয়। সেই সূত্র ধরে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক আরও গভীর হয়।

গত (১৩ আগস্ট) রোববার বলা সাড়ে ১১টার দিকে আমি বাগেরহাট কোর্টে হাজিরা দিতে গেলে সেই সুযোগে আমার স্ত্রী ছেলেমেয়েদের ঘরে রেখে রানার ঠিক করা মোটরসাইকেলে পালিয়ে যায়। এরপর থেকে সে আর পরিবারের কারোর সঙ্গে যোগাযোগ করেনি। গত ২৬ জুলাই এনজিও থেকে উঠানো ৫ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণালংকার নিয়ে সে রানার সঙ্গে পালিয়ে গেছে।'

এ সম্পর্কে ছাত্রলীগ নেতার পিতা মনজেল হাওলাদার জানান, তার ছেলে রানা তিন দিন ধরে বাড়িতে নেই। তাকে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছে না। কৃষকের স্ত্রীকে নিয়ে গেছে কি না সে বিষয় তিনি কিছুই জানেন না।

এ বিষয়ে মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মহিদুজ্জামান মহিদ জানান, ঘটনা শুনেছি। কারও ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নেবে না। ঘটনার তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর