[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

সাতক্ষীরায় নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াত-বিএনপির ৬৫ নেতাকর্মী গ্রেপ্তার

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
৪ আগষ্ট ২০২৩, ০৫:১৪

ছবি: সংগৃহীত
সাতক্ষীরায় নাশকতার পরিকল্পনার অভিযোগে কালিগঞ্জ উপজেলা কৃষকদলের সাবেক আহবায়ক সোহেল রানাসহ বিএনপি ও জামায়াতের ৬৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে ককটেলসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্যের বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।  
 
বুধবার(০২ আগষ্ট) দুপুর থেকে বৃহস্পতিবার(০৩ আগষ্ট) দুপুর ১২টা পর্যন্ত তাদেরকে জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। বৃহষ্পতিবার বিকাল ৫টার পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
গ্রেপ্তারকৃতদের মধ্যে আরও রয়েছেন- কালিগঞ্জের রতনপুর ইউনিয়নের বিএনপি নেতা ইউপি সদস্য আব্দুল কাদের, বিষ্ণুপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলার কুচপুকুর গ্রামের জামায়াত নেতা মতিয়ার রহমান, চুপড়িয়া ইউনিয়নের আব্দুর রহমান সহ মোট ৬৫ জন। 
 
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা সরকার উৎখাতের উদ্দেশ্যে নাশকতার পরিকল্পনা করছিলো। গোপনসূত্রে খবর পেয়ে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে ককটেলসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরকদ্রব্যের বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। 
 
সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন তদন্তাধীন নাশকতার মামলায় সাতক্ষীরা সদর, শ্যামনগর, কালিগঞ্জ, আশাশুনি ও তালা থানা থেকে ৬৫জন জামায়াত ও বিএনপি’র নেতা কর্মীকে বৃহষ্পতিবার বিকেলে আদালতে পাঠানো হয়। পরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর