[email protected] ঢাকা | রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুই কৃষকসহ তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১১ জুলাই ২০২৪, ২২:০৭

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাঠে কাজ করার সময় আলাদা আলাদা স্থানে বজ্রপাতে উজ্জল (৪৫) ও উসমান (৩২) নামে দুইজন কৃষক এবং সদর উপজেলায় কমলা রাণী (২৯) নামে এক গৃহবধুসহ তিনজন নিহত হয়েছে। নিহত উজ্জ্বল গোমস্তাপুর বাঙ্গাবাড়ী ইউনিয়নের শ্যামপুর এলাকার মন্তাজ আলীর ছেলে ও উসমান নাচোল সদর ইউনিয়নের ঝলঝালিয়া গ্রামের আখের মৌলবির ছেলে এবং কমলা রাণী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই পালশা বাজার এলাকার আমারক গ্রামের পরশ রাই পটলের স্ত্রী।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে এই ঘটনা ঘটে। নাচোল ও সদর থানার ওসি তারেকুর রহমান ও মো: মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান জানান, নেজামপুর ইউনিয়নের কামারজগদইল-দিঘিপাড়ার একটি মাঠে ধানের চারা রোপন করছিলেন উজ্জল। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি। প্রায় একই সময়ে ঝলঝলিয়ার মাঠে কাজ করার সময় উসমান গনিও বজ্রপাতে মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, বিকেলে হঠাৎ বজ্রপাতে নিজ বাড়িতে কমলা রাণী মারা যান।

এছাড়া স্থানীয়রা পুলিশকে খবর দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি তারেকুর রহমান ও মেহেদী হাসান।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর