[email protected] ঢাকা | রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
thecitybank.com

বাড়ীতে ঢুকে টাকা-মোবাইল ও স্বর্ণালঙ্কার লুট, গৃহবধু জখম

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৭ জুলাই ২০২৪, ১৭:১৭

দুরুল হোদার বাড়ির চিত্র। ছবি: চাঁপাই জার্নাল

রান্না ঘরের গ্যাস ফ্যান ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে গৃহবধুকে কুপিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২ লাখ ৮৫হাজার টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। তাদের ধারালো অস্ত্রের আঘাতে এক গৃহবধুর হাতের আঙুলের রগ কেঠে গেছে। বর্তমানে তাকে রাজশাহী  মেডিকলে কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষ করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

রোববার (৭ জুলাই) ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ  পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া এলাকার দুরুল  হোদার বাড়িতে এই ঘটনা ঘটে।

জানা  গেছে,  রোববার  ভোর ৪টার দিকে দুরুল  হোদার বাড়ির রান্না ঘরের গ্যাস ফ্যান  ভেঙ্গে দুইজন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে। পরে দুরুল  হোদার  মেয়ের ঘর  থেকে ২টি  মোবাইল  ফোন এবং  ঘরের আলমারির মালামাল তছনছ করে সেখানে থাকা নগদ ৬৫হাজার টাকা নিয়ে  নেয়। এরপর তারা  পুত্রবধূর ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে জিম্মী করে এবং তার গলায় থাকা স্বর্ণের মালা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। স্বর্ণালংকার নিতে তিনি তাদের বাধা প্রদান করলে ধারালো অস্ত্রের আঘাতে গৃহবধু মারাত্মক আহত করে এবং গলা থেকে স্বর্ণলকার ছিনিয়ে নেন। পরে দুই  চোর নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ২লাখ ৮৫হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

বাড়ির মালিক দুরুল হোদা বলেন, ভোর ৪টা ১৫ মিনিটের দিকে আমার বাড়িরে দ্বিতীয় তলায় চোর ঢোকে। তাদের পায়ের শব্দ ও আমার পুত্র বধুর চেচামেচির আওয়াজ শুনে আমার ঘুম ভাঙ্গে। পরে এসে দেখি আমার পুত্রবধু রক্তাক্ত অবস্থায় বাকরুদ্ধ হয়ে আছে। তারপর তাকে দ্রুত চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেলে রেফার্ড করে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরোও বলেন, আমার বাড়ি থেকে নগদ অর্থ, মোবাইল ও স্বর্ণ অলংকার লুট হয়েছে যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ ৮৫ হাজার টাকা। এছাড়া এই ঘটনায় আমিসহ আমার এলাকাবাসী আতংকে আছি। এসপি স্যারের কাছে চোর সনাক্ত করে আমার লন্ঠিত জিনিস ফেরত দেওয়ার অনুরোধ জানাচ্ছি।

দুরুল হোদার ছোট ভাই আশরাফুল বলেন, আমার বড় ভাইয়ের ফোন পেয়ে আমি আমার ভাইয়ের বাসায় আসি। এসে দেখি আামার বড় ভাইয়ের পুত্রবধু রক্তাক্ত অবস্থায় আছে। পরে তাকে মেডিকেল পাঠানোর ব্যাবস্থা করি। এই ঘটনায় আমরা আতংকে আছি। প্রসাশনের কাছে দাবি জানায় আমাদের এই পাড়াকে চোর মুক্ত করা হোক।

এঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করেছে বাড়ির মালিক দুরুল হোদা। এব্যাপারে সদর থানার ওসি  মেহেদী হাসান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে  সেটি আসলেই চুরির ঘটনা না নাকি অন্য কিছু তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর