[email protected] ঢাকা | রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
thecitybank.com

সীমান্তে চোরাকারবারিদের হামলায় বিজিবি সদস্য আহত, আটক ৩

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৩ জুলাই ২০২৪, ২২:৪৮

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে চোরাকারবারিদের হামলায় শফিকুল আলম নামে এক বিজিবি সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর মাদকসহ ৩ কারবারিকে আটক করে বিজিবি।

আটককৃতরা হলো, শিবগঞ্জে উনিশবিঘি এলাকার মোখলেসের ছেলে সাজেমান, নতুন উনিশ বিঘি গ্রামের আনেছের ছেলে তাজামুল ও পুরাতন উনিশবিঘি গ্রামের মন্তাজ আলীর ছেলে মজনু।

বুধবার (০৩ জুলাই) দুপুরে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া এ তথ্য নিশ্চিত করেন।

বিজিবি অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া জানান, শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সীমান্ত থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যান্তরে ৮/৯ জন চোরাচালানীর উপস্থিতি টের পান তারা। চোরাকারবারিদের চ্যালেঞ্জ করলে তারা ধারালো অস্ত্র দিয়ে বিজিবি সদস্যদের উপর আক্রমণ করে। এতে বিজিবি সদস্য সিপাহী মোঃ শফিকুল আলমের মাথার বাম  পাশে কানের উপর সামান্য কেটে যায়। পরে তাকে উদ্ধার করে বিজিবির চকপাড়া বিওপিতে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। এ সময় মাদক ও হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়। তবে বাকিরা পালিয়ে যান।

এ ব্যাপারে আটক ও পলাতক চোরাচালানীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান বিজিবি অধিনায়ক গোলাম কিবরিয়া।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর