[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

মহানন্দা নদীতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৮ মে ২০২৪, ২১:১৯

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট এবং সদরে পৃথক স্থানে মহানন্দা নদীতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

তারা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার স্বরুপনগর মহল্লার নতুন বাস টার্মিনাল এলাকার মো. জিকেন আলীর ছেলে রায়হান আলী শুভ (২২) ও ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের পীরগাছি গ্রামের জোহর আলীর মেয়ে মোসা. সোনীয়া (১২)। শুভ শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার নির্মাণাধীন রাবার ড্যাম সংলগ্ন মহানন্দা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নামেন শুভ। এরপর নদীতে ডুবে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত)  এস.এম. মাকছুদুর রহমান বলেন, শুভ নামে এক কলেজ শিক্ষার্থী নদীতে গোসল করতে নেমে ডুবে মারা গেছেন। তার মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা আছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

অন্যদিকে ভোলাহাট ফায়ার সার্ভিসের টিম লিডার মো. ফরিদ উদ্দিন বলেন, প্রায় একই সময়ে ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের মহানন্দা নদীর বজরাটেক বাগানঘাট্টি ঘাটে নানা জমরুদ্দিনের বাড়ি বেড়াতে এসে স্বজনদের সঙ্গে গোসল করতে নামে সোনীয়া। একপর্যায়ে সে পানির নিচে তলিয়ে যায়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহায়তায় স্বজনরা সোনীয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গত ৬ এপ্রিল একই স্থানে দুজন শিশু ডুবে মারা যায় বলে স্থানীয়রা জানান।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর