[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

ভোলাহাট উপজেলা নির্বাচন/

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-১

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৮ মে ২০২৪, ১৩:০৭

আহত আজম আলী। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাচ্চামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় একজন আহত হন। বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে কেন্দ্রে ভোট চালাকালীন এ ঘটনা ঘটে।

আহত আজম আলী (৬০) সুরানপুর এলাকার আরশাদ আলীর ছেলে। তিনি চিংড়ি প্রতীকের প্রার্থীর সমর্থক আনোয়ারুল ইসলামের কর্মী।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, বাচ্চামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কাপ পিরিচ প্রতীকের সমর্থক আব্দুল খালেক ও চিংড়ি প্রতীকের সমর্থক আনোয়ারুল ইসলামের সমর্থকদের মাঝে সংঘর্ষ বাধে। এতে আজম আলী নামে একজন আহত হয়েছে। তিনি আনোয়ারুল ইসলামের কর্মী হিসেবে পরিচিত।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিংড়ি প্রতিকের সমর্থক ও কর্মী হিসেবে পরিচিত আজম নামে একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুব হাসান জানান, সকাল ১০.৩০ টার দিকে মাথায় আঘাত নিয়ে একজন আমাদের এখানে আসেন। তার মাথায় ৫ থেকে ৬ টি সেলাই পড়েছে। বতমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এই বিষয়ে জানতে চাইলে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক বলেন, এই বিষয়ে আমি কিছু জানি না।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর