[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

তীব্র খরায় পথচারীদের মাঝে শরবত বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত:
২ মে ২০২৪, ১৭:৫৯

পথচারীদের মাঝে শরবত বিতরণ করছেন সেচ্ছাসেবকরা। ছবি: চাঁপাই জার্নাল

সারাদেশে চলমান তীব্র তাপদাহের মধ্যে চাঁপাইনবাবগঞ্জে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন আলোর পথযাত্রী ।

বৃহস্পতিবার (০২মে) সকাল সাড়ে দশটা থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০১ নং ওয়ার্ডের নয়াগোলা মোড়ে সেচ্ছাসেবী সংগঠন আলোর পথযাত্রী এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মধ্যে শরবত বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আলোর পথযাত্রী সংগঠনের সভাপতি মো: আতিকুর রহমান, সাধারণ সম্পাদক তারেখ হাসান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলবিরুনী সোহান, কোষাধক্ষ্য শাফিন আহমেদ কাওসার, ধর্ম বিষয়ক সম্পাদক আবু সালেহ (শাহিন), সদস্য তামিম ইকবাল, মো: রিফাত আলী,মো: ফারুক আলী, মো: মিনহাজ আলীসহ সেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন ।

এ সময় তারা পথচারী, রিক্সা চালক, ভ্যান চালক, ট্রাক, বাস সহ বিভিন্ন মানুষকে মাঝে শরবত বিতরণ করেন।

সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আবু সালেহ জানান, দেশবাসী এখন প্রচণ্ড তাপদাহের মধ্যে অবস্থান করছেন। এমন সময় সংগঠন থেকে এমন উদ্যোগ নেয়া হয়েছে। তীব্র গরমে আমাদের আশপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদের ভুলে গেলে চলবে না। তাই তাদের উদ্দেশ্যেই মূলত এই উদ্যোগ নেয়া হয়েছে।

রিক্সা চালক তাজিনুর ইসলাম বলেন, এই তীব্র গরমে শ্রমজীবীদের মাঝে শরবত বিতরণ করা হচ্ছে এটি ভালো কাজ। এতে পথচারীদ সাধারণ মানুষের জন্যউপকার হচ্ছে। এমন কার্যক্রম চলমান থাকলে রাস্তায় চলাচল করা মানুষরা উপকৃত হবে।

আতিকুর/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর