[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অবকাঠামো উন্নয়নে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২৪, ১৭:২২

মতবিনিময় সভায় সভাপত্বিত করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মুখলেসুর রহমান। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জ, শিবগঞ্জ, রহনপুর ও নাচোল পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্ভাব্যতা সমীক্ষার তথ্য সংগ্রহ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপত্বিত করেন চাঁপাইনবাবগঞ্জ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মুখলেসুর রহমান।

সভায় চাঁপাইনাববগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড থেকে আগত বাসিন্দারা তাদের রাস্তা, ড্রেন ও অবকাঠামোগত উন্নয়ন ও সংস্কারের বিষয়গুলো মেয়র মুখলেসুর রহমানের কাছে তুলে ধরেন।

পৌরমেয়র মুখলেসুর রহমান সভায় আগত ১৫ টি ওয়ার্ডের বাসিন্দাদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং দ্রুততার সহিত সেবা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন।

এই সময় ‍উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রাজিয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারন সম্পাদক রকুনুজ্জামান, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক লেলিন প্রামানিক, জেলা ছাত্রলীগের সভাপতি, ডা. সাইফ জামান আনন্দ ও সাধারন সম্পাদক আশিকুজ্জামান আশিক, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জিয়াউর রহমান আরমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনীন ফাতেমা জিনিয়া, ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর তোহরুল ইসলাম সোহেল, কাউন্সিলর আব্দুল হাইসহ আরোও অনেকে।

মতবিনিময় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন পৌরসভা জামে মসজিদের ইমাম হাফেজ ওয়ালিউল ইসলাম।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর