[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার ও স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৬ এপ্রিল ২০২৪, ১৯:৩৫

অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, আলোচনা সভা, স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবাল (১৬ এপ্রিল) সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রুট অফ লাইফ'র (জীবনের মূল) আয়োজনে জেলা শহরের ফুড ক্লাবে এসব অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রুট অফ লাইফ'র উপদেষ্টা ডা. মাহফুজ রায়হান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃ আব্দুস সামাদ, ডাঃ রেজাউল করিম, ডাঃ ফাহাদ আকিদ রেহমান, ডাঃ শাহনাজ খাতুন ফ্লোরা, মোহাঃ ওয়াহিদুজ্জামান, ড. এমরান হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, রুট অফ লাইফ (জীবনের মূল) ও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সংগঠনটির তৃতীয়  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবগঠিত কমিটি ঘোষণা করা হয় এবং জেলার বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন রুট অব লাইফ ২০২১ সালের ১৭ এপ্রিল প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত দান, ইদসামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর