[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জের ২০টি বোমা বিষ্ফোরণ, আতংকে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৩ এপ্রিল ২০২৪, ১৯:৩৩

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামে সালাম ও আশরাফ গ্রুপের মধ্যে ২০টি বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও আতংকে রয়েছে গ্রামবাসী। শনিবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের ফতেপুর এলাকার আমবাগানে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গত বছর নয়লাভাঙ্গা গ্রামের আলম ঝাপড়াকে কুপিয়ে হত্যার পর আওয়ামী লীগ নেতা সালামের সাথে বিএনপি নেতা আশরাফের বিরোধ চরম আকার ধারণ করে।

ওই ঘটনার জের ধরে আজ দুপুরে সালামের লোকজন নয়ালাভাঙ্গা গ্রামের ফতেপুর এলাকার একটি আমবাগানে প্রায় ১০টি বোমার বিষ্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে। পরে আশরাফের লোকজনও ওই এলাকায় পাল্টা ১০টি বোমার বিষ্ফোরণ ঘটায়।

স্থানীয় সূত্র থেকে আরোও জানা যায়, এসময় এলাকার দোকানপাট বন্ধ করে মানুষজন দিকবিদিক ছুটোছুটি শুরু করে। এতে হতাহতের কোন ঘটনা না ঘটলেও এলাকায় আতংক বিরাজ করছে। পরে শিবগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং বোমাবাজা পালিয়ে যায়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর