[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

ভোলাহাটে গোয়াল ঘরে আগুন, গরু-ছাগল পুড়ে ছাই

ভোলাহাট উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত:
৩ মার্চ ২০২৪, ২০:১৬

আগুনে পুড়ে যাওয়া গোহাল ঘর। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় গোয়াল ঘরে আগুন লেগে ২ টি গরু ও ৯ টি ছাগল পুড়ে ভস্মাীভূত হয়েছে। শনিবার (২ মার্চ) দিবাগত রাত পোনে ১ টার দিকে উপজেলার ময়ামারি গ্রামের আবু সাঈদের বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, গতরাতে হঠাৎ করেই আবু সাঈদের বাড়ির গোয়াল ঘরে আগুন জ্বলে ওঠে। মুহূর্তে তা সারা ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে ২ টি গরু ও ৯টি ছাগল মারা যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ভোলাহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল কাশেম জানান, মশার কয়েল থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। আমরা যেয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে ঘরের মধ্যে আগুন থাকায় গবাদি পশু গুলো বের করতে না পারায় পুড়ে যায়।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মুঠোফোনে বলেন, আমি এটি জানার পর সেখানে পুলিশ ফোর্স পাঠায়েছিলাম। ধারণা করা হচ্ছে কয়েল থেকে আগুন লেগেছে। তবে কেউ এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর