[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

ভোলাহাটে মাছ ধরার সময় যুবকের কব্জিতে বিএসএফের গুলি

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারী ২০২৪, ১৩:১৬

আহত জাহাঙ্গীর আলম। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার মহানন্দা নদীতে মাছ ধরার সময় বিএসএফের গুলিতে জাহাঙ্গীর আলম (২৪) নামে এক যুবক আহত হয়েছেন। শনিবার (১৭ জানুয়ারি) ভোলাহাট উপজেলার সীমান্তবর্ত এলাকা পোলডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

আহত জাহাঙ্গীর আলম হলেন ভোলাহাট উপজেলার কলনি পাড়া এলকার আ. কুদ্দুসের ছেলে। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রামেকে ভর্তি করা হয়েছে।

ভোলহাট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুব হোসেন বলেন, জাহাঙ্গীর আলম আহত অবস্থায় ভোলাহাট স্বাস্থ কমপ্লেক্স এ আসেন। তাকে ইমারজেন্সি বিভাগে কর্তরত চিকিৎসক দেলোয়ার হোসেন প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। তার হাতের কব্জির এলবো জয়েন্টে গুলি লেগেছিল। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেকে ট্রান্সফার করা হয়েছে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, ভিকটিম জাহাঙ্গীর আলম মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে আহত হয়েছেন। ঘটনা শুনে ঘটনাস্থলে ও তার বাড়িতে পুলিশ পাঠিয়েছিলাম। আমরা তার খোঁজখবর রাখছি।

৫৯ বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া বলেন, ভোলাহাট উপজেলায় অবস্থিত মহানন্দা নদীটির অধিকাংশ ভারতের মধ্যে পড়ে। সেই নদীতে মাছ ধরার সময় জাহাঙ্গীর নামে একজনের উপরগুলি করেছে বিএসএফ। গুলিটি তার হাতের কব্জিতে লাগে। চিকিৎসা শেষে সে এখন সুস্থ আছে। আমরা বিএসএফকে এই বিষয়ে একটি প্রতিবাদ লিপি পাঠাবো।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর