[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নিখোঁজের দশদিন পর,

ভোলাহাটে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৩:৪৬

শিশু আতিকা। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজ হওয়ার দশ দিন পর  ৮ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত প্রায় পৌনে এগারটার দিকে ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মধ্য খরকপুর (কুইচাটোলা) গ্রামে নিখোঁজ কন্যা শিশুর বাড়ি থেকে দক্ষিণ দিকে ৪ টা বাড়ি পর বিধবা বৃদ্ধ মহিলা হিরুর বাড়ির পিছনে বস্তা দেখতে পায় তার মেয়ে সেতারা। পরে এলাকাবাসী মধ্যে জানাজানি ও বস্তা নিয়ে কৌতহল সৃষ্টি হলে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

বস্তা বন্দী লাশটি দলদলী ইউনিয়নের বাসিন্দা আহসান আলীর মেয়ে আতিকা (৮)। সে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ছিল। 

জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারি বিকেল ৪ টার দিকে বাড়ি থেকে বের হতে নিখোঁজ হয় যায়।  পরে বিভিন্ন স্থানে খোঁজখবরের পর না পেয়ে থানায় সাধারন ডায়রি (জিডি) করে তার বাবা।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মুঠোফোনে বলেন, বাচ্চাটির বয়স ও গায়ের পোশাক দেখে মনে হচ্ছে সেই (আতিকা) নিখোঁজ বাচ্চাটির লাশ। তবে ফরেনসিক পরিক্ষা নিরিক্ষা শেষে জানা যাবে আসলে লাশটি কার? আমাদের সেই কার্যক্রম চলমান আছে। এছাড়া হত্যাকাণ্ডের পেছনের রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

অপরদিকে, কন্যা শিশুটির হত্যাকাণ্ডে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর পিতা মাতা ও এলাকাবাসী হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর