[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর অস্থায়ী নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৩০ ডিসেম্বার ২০২৩, ১৭:১৫

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে বাংলাদেশ জাতীয়াবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থীর একটি অস্থায়ী নির্বাচনী প্রচার অফিসে অগ্নিসংযোগ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রচার অফিসটি সম্পূর্ণ পুড়ে যায়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার শংকরবাটি গোলাবাড়ি ঈদগাহ মাঠের পাশে নোঙর প্রতীকের প্রার্থী মাওলানা আব্দুল মতিনের নির্বাচনী প্রচার অফিসে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করলেও পুড়ে ছাই হয়ে যায় পুরো প্যান্ডেল ও ভেতরে থাকা প্রচার সামগ্রী ও অন্যান্য আসবাবপত্র। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিএনএম প্রার্থী মাওলানা আব্দুল মতিন জানান, আমার প্রতিপক্ষরা ভোটারদের ভয়ভীতি দেখাতে মালামালসহ অফিসে অগ্নিসংযোগ করেছে। পৌর এলাকার অন্তত ২৫-৩০টি স্থানে তার পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। বালিয়াডাঙ্গায় তার কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে। এমনকি কর্মীদের এলাকাছাড়াও করা হয়েছে। তিনি এসব ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, নির্বাচনী অফিসে খড়ে প্রথমে আগুন ধরে। সে আগুন থেকেই পুরো নির্বাচনী অফিস পুড়েছে। আগুন লাগার ঘটনাটি আমরা তদন্ত করছি। নোঙর প্রতীকের প্রার্থী যদি অভিযোগ দেন তাহলে তদন্তের মাধ্যমে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর