[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক কল্যাণ তহবিলের যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
১৮ নভেম্বার ২০২৩, ২২:৪১

সাংবাদিক কল্যাণ তহবিলের যুগপূর্তি উৎসব অনুৃষ্ঠানে অতিথিবৃন্দের কাছ থেকে পুরুস্কার গ্রহন করছেন সাংবাদিক মো: মনিরুল ইসলাম। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে অনুষ্ঠিত হয়েছে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার গণমাধ্যম কর্মীদের নিয়ে গঠিত সংগঠন সাংবাদিক কল্যাণ তহবিলের যুগপূর্তি উৎসব।

শনিবার (১৮ নভেম্বর) দিনব্যাপী জমজমাট এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে সাংবাদিক ও তাদের পরিবারবর্গ।

এছাড়াও অতিথি, দাতা সদস্য, সুধী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের পদচারণায় মুখরিত ছিল অনুষ্ঠান স্থল। রহনপুর জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে অনুষ্ঠানমালা সাজানো হয়েছিল।

বর্নাঢ্য শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পতাকা উত্তোলন, সাংবাদিক ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা, স্মরনিকার মোড়ক উন্মোচন ও গম্ভীরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসাদুল্লাহ আহমেদ। প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য জিয়াউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, গোমস্তাপুর উপজেলার ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, জেলা পরিষদ সদস্য সাবিহা শবনম কেয়া, নাচোল উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দুলালউদ্দিন খান।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বাবু। বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক অলিউল হক ডলার ও অর্থ সম্পাদক তাজাম্মুল হক আরাফাত।

সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সুমন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর