[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র মুখলেসুর রহমান

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৭ নভেম্বার ২০২৩, ১৬:৪৮

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৮ ও ০৯ নং ওয়ার্ডের রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে পৌর মেয়র মুখলেসুর রহমান। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাধীন লোকাল গর্ভমেন্ট কোভিড-১৯ রেসপন্স এন্ড রিকোভারী প্রজেক্ট (এলজিসিপিআরআরপি) শীর্ষ প্রকল্পের ২য় প্যাকেজের আওতাধীন ০৮ ও ০৯ নং ওয়ার্ডের রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্ভোবধন করেছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব মোখলেসুর রহমান।

শুক্রবার (১৭ নভেম্বর) সকালে ৯.৩০ টা এবং ১০.৩০ টার দিকে পৃথক পৃথক উদ্ভোবধনী অনুষ্ঠানে উক্ত দুইটি ওয়ার্ডের কাজের উদ্ভোবধন করেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মুখলেসুর রহমান বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। চাঁপাইনবাবগঞ্জ পৌর সভায় নির্বাচন করার সময় আপনাদের কাছে ভোট চেয়েছিলাম আর বলেছিলাম আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আপনাদের এই রাস্তাটি আমি করে দিব। মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের রুপকার তিনি আমাদের এই রাস্তাটি করে দিয়েছেন।

এছাড়া তিনি আরোও বলেন, আগামী দিনে আমরা শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করবো ইনশাল্লাহ।

এই সময় আরোও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারন সম্পাদক রোকনউজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক লেলিন প্রামনিক, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়সাল আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ শ্রমিক লীগের সভাপতি শহীদুল ইসলাম রানা ও সাধারন সম্পাদক জুয়েল রানাসহ আরোও অনেকে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর