[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

ভোলাহাটে জেলা স্কাউট এর ৫০ পূর্তিতে ডে-ক্যাম্প অনুষ্ঠিত

মোহাঃ মাহবুব আলম ভোলাহাট উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
২৩ সেপ্টেম্বার ২০২৩, ২২:০২

ছবি: সংগৃহীত
বাংলাদেশ স্কাউট চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউট এর ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আজ ২৩-০৯-২৩ শনিবার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত, বাচ্চামারী উচ্চ বিদ্যালয়ে ডে ক্যাম্প এর আয়োজন করে বাংলাদেশ স্কাউট ভোলাহাট উপজেলা।
 
উক্ত ডে -ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউট ভোলাহাট উপজেলা স্কাউট সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব উম্মে তাবাসসুম। ক্যাম্প চিপ হিসেবে উপস্থিত ছিলেন স্কাউটার নুরুল ইসলাম শুকুর , তাকে সহযোগিতা করেন, মোঃ রাকিবুল ইসলাম , সম্পাদক ভোলাহাট উপজেলা স্কাউট, মোঃ সেলিম রেজা, স্কাউট লিডার ভোলাহাট উপজেলা স্কাউট ও উপজেলা কাব স্কাউট লিডার কামরুল হাসান বকুল।
 
এই ক্যাম্পে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউট এর একটি প্রতিনিধি দল পরিদর্শনে আসেন তাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউট চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউট সম্পাদক, মোহাঃ গোলাম রশিদ, জেলা স্কাউট লিডার খুসরু পারভেজ, গোলাম সারোয়ার ,রাকিব উদ্দিন , জেলা সহকারী কমিশনার আশরাফুল আম্বিয়া সাগর সহ চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউট পরিচালনা কমিটির সদস্য স্যাররা।
 
আরও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুলের ইউনিট স্যার ও ম্যামরা উক্ত ক্যাম্পের সভাপতিত্ব করেন বাচ্চামারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা: শফিকুল ইসলাম। এই ক্যাম্পে স্কুল ও মুক্ত স্কাউট গ্রুপ এর মোট ১১ টি স্কুলের ইউনিট অংশ গ্রহণ করে।
 
এই ডে ক্যাম্পে প্রথমে একটি র্যালি করা হয়, স্কাউট আইন, স্কাউট প্রতিজ্ঞা,স্কাউট মটো, দড়ির কাজ, খেলা ধুলা, গান প্রভৃতি আয়োজনে বিকাল ৪ সময় স্কাউট পতাকা নামানো ও সভাপতি বক্তব্য এর মাধ্যমে ক্যাম্পটি সমাপ্তি ঘটে।
 
 
 
 
 
 
 

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর