[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

পনেরই আগষ্ট নিয়ে ফেসবুকে বিতর্কিত স্ট্যাটাস, ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
১৮ আগষ্ট ২০২৩, ০৬:৪৪

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ১৫ আগস্ট নিয়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট ও পোস্টে মন্তব্য করায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত বুধবার (১৬ আগষ্ট) রাতে মামলাটি দায়ের করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব। মামলা দায়েরের পর পোস্টদাতা উপজেলা ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এই তথ্য নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- ভোলাহাট উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ শিমু (৩৫), পোস্টদাতা উপজেলার দলদলি ইউনিয়নের নিমগাছি এলাকার জমসেদ আলীর ছেলে ও সাবেক ছাত্রশিবিরের সভাপতি সোহেল রানা (২৯), মুশরিভুজা-খড়কপুরের আলমাস আলীর ছেলে মিনহাজুল (২৮), হোসেন ভিটা এলাকার আব্দুস শুকুরের ছেলে বাইরুল ইসলাম (৩১), খড়কপুরের জাহির হোসেনের ছেলে সাগর আলী (২৬)।

ওসি সেলিম রেজা বলেন, সোহেল রানা গত ১৪ আগস্ট ফেসবুকে জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দেন। বাকি আসামিরা তার পোস্টে মন্তব্য করেছেন। এর প্রেক্ষিতে তাদের আসামি করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করেছেন বাদী।

ওসি বলেন, মামলা দায়েরের পর পোস্টদাতা সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে মহিলা ভাইস চেয়ারম্যানের বিষয়ে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সূত্র: INDEPENDENT TV


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর