[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

গোমস্তাপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন

মোঃ সামিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
১৫ আগষ্ট ২০২৩, ১৮:৫৯

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদে অবস্থিত মুজিব ম্যুরালে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, জাতীয় সংসদ সদস্য ৪৪ চাঁপাইনবাবগঞ্জ- ০২ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুঃ জিয়াউর রহমান,সাবেক জাতীয় সংসদ সদস্য ও সভাপতি গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ মোহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা,রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, বীর মুক্তিযোদ্ধা গণ, গোমস্তাপুর সার্কেল ও থানার পক্ষে পুলিশ সুপার ও অফিসার ইনচার্জ পুলিশ অন্যান্য সদস্য গণ, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন দপ্তরের সকল কর্মকর্তা জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এবং ১ মিনিট নিরবতা ও বঙ্গবন্ধু আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ৯ টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি বিপাশা হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফা কামাল, গোমস্তাপুর থানা ইনচার্জ (ওসি) মাহাবুব আলম, উপজেলা কৃষি অফিসার তানভীর আহমেদ সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা হামিদুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাওসার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে এক জনের মধ্যে হুইল চেয়ার ও ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রতিযোগিতা পুরস্কার দেওয়া হয়।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর