[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

দুই সন্তান নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ,ফিরে পেতে পুলিশের সহযোহিতা চাইলেন স্বামী

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৫ জুলাই ২০২৩, ১৮:০৯

গৃহবধূ তাজকেরা বেগম ও বাবু আলী ।। ছবি: সংগ্রহীত
 
ছয় ও আট বছরের দুই সন্তান নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছেন তাজকেরা বেগম নামে এক গৃহবধূ। এর পর থেকেই স্ত্রী ও দুই শিশু সন্তানকে ফিরে পেতে থানা পুলিশের সহযোগিতা চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন স্বামী ঘটনাটি তোজুরুল ইসলাম (৫৬)।
 
ঘটনাটি ঘটেছে গত ৯ জুলাই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। পলাতক ওই গৃহবধূ উপজেলার শ্যামপুর চামাভান্ডার গ্রামের দিনমজুর তোজুরুল ইসলামের স্ত্রী।
 
অভিযোগ সূত্রে জানাগেছে,গৃহবধূ তাজকেরা বেগম একই উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের নামো জগন্নাথপুর (সাহেবের ঘাট) এলাকার রফিক আলীর ছেলে মো.বাবু আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এরই জেরে গত ৯ জুলাই ভোরে বাড়ীতে স্বামী তোজরুল না থাকার সুবাদে ছয় ও আট বছরের স্কুল পড়ুয়া দুই সন্তান নিয়ে তাজকেরা বেগম প্রেমিক বাবু আলীর সঙ্গে ঘর ছেড়ে পালিয়ে যায়। যাবার সময় চারটি ছাগল বিক্রির ২৫ হাজার,নগদ ১৫ হাজার টাকা ও মূল্যবান জিনিস পত্র নিয়ে যায়।
 
তোজুরুল ইসলাম অভিযোগ করে বলেন,মোবাইলফোনের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকেই সংসার ছাড়তে অস্থির হয়ে উঠে স্ত্রী তাজকেরা বেগম। তিনি আরও বলেন প্রেমিক বাবু আলী অন্তত চারটি বিয়ে করেছে। এখনও তার ঘরে দুইটি স্ত্রী ও সন্তান রয়েছে। আমি যে কোন মূল্যে স্ত্রী ও দুই শিশু সন্তান ফিরে পেতে চাই।
 
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহম্মদ বলেন,স্ত্রী ও সন্তান নিখোঁজের বিষয়ে থানায় একটি অভিযোগ করেছেন তোজুরুল ইসলাম নামে এক ব্যক্তি। তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর