[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

পদ্মায় ডুবে যাওয়া মামাতো-ফোফাতো বোনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২২ জুলাই ২০২৩, ০০:৫১

ছবি: সংগৃহীত

শুক্রবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকার চরবাগডাঙা ইউনিয়ন পরিষদের পশ্চিম দিকের পদ্মা নদীর ঘাটে গোসল করতে নেমে ডুবে মৃত্যু হয়েছে দুই বোনের।

দুই বোন ডুবে যাওয়ার পর স্থানীয়রা এক বোনের মৃতদেহ সাথে সাথে উদ্ধার করতে সক্ষম হন কিন্তু অপর বোন নিখোঁজ থাকার পর রাজশাহী ফায়ার সার্ভিস ডুবুরী দল এসে তারও মৃতদেহ উদ্ধার করে।

নিহতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি এলাকার রেহসান আলীর ৭ বছরের শিশু কন্যা রেশমা এবং একই ইউনিয়নের কটাপাড়া এলাকার গুমানীর ১৪ বছরের কন্যা মোসলেমা। সম্পর্কে তারা মামাতো ফুফাতো বোন। 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, চরবাগডাঙ্গায় দুই মামাতো ফোফাতো বোনের নদীতে হারিয়ে যাওয়ার কথা শুনেছি। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরোও বলেন, রাজশাহীর ডুবুরি দল এ নিয়ে কাজ করেছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। দুটি শিশু নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায় এবং তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরিবারের সিদ্ধান্ত মোতাবেক কোনরুপ ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর