[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে দু’টি হত্যা মামলার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৫ জুলাই ২০২৩, ০৫:১৪

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খাইরুল আলম জেম ও ব্যবসায়ী জিয়াউর রহমান হত্যার বিচারের দাবিতে মঙ্গলবার মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


সকালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সদর উপজেলাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধন কর্মসুচিতে শিবগঞ্জের মর্দনা ও সদর উপজেলার সুন্দরপুরসহ বিভিন্ন এলাকার ব্যাপক সংখ্যক নারী ও পুরুষ অংশ নেন।

প্রায় ঘন্টার‌্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সামাবেশে বক্তব্য রাখেন, নিহত খাইরুল আলম জেমের ভাই মনিরুল ইসলাম, নিহত জিয়াউর রহমানের স্ত্রী মিলিয়ারা বেগম, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটো, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ আহম্মেদ শাওন।


সমাবেশে বক্তারা অভিযোগ করেন, নিহত যুবলীগ নেতা খাইরুল আলম জেম ও ব্যবসায়ী জিয়াউর রহমান হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে এবং মামলা তুলে নেয়ার হুমকী প্রদান করছে। বক্তারা দু’ হত্যা মামলার আসামীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় এলাকায় গত ১৯ এপ্রিল সন্ধ্যায় যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে এবং ২৩ এপ্রিল নারায়নপুরের জনতার হাটে ব্যবসায়ী জিয়াউর রহমানকে বোমার আঘাতে হত্যা করা হয়।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর