[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

সম্মিলিত ব্যাবসায়ী স্বার্থ উন্নয়ন ফোরামের উদ্যোগে ঈদ পুনমিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১ জুলাই ২০২৩, ২০:১১

ছবি: সংগৃহীত

শুক্রবার (৩০ শে জুন) চাঁপাইনবাবগঞ্জের জেলা শহরের পুরাতন বাজারে অবস্থিত চেম্বার অফ কমাস মিলনায়তনে সম্মিলিত ব্যাবসায়ী স্বার্থ উন্নয়ন ফোরামের উদ্যোগে ঈদ পুনমিলনী অনুষ্ঠিত হয়েছে।

এই ঈদ পুনমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কমাস এর সভাপতি আব্দুল ওয়াহেদ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কর্মাস এর সিনিয়র সহ-সভাপতি মো: মসিউল করিম বাবু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কর্মাস এর সহ-সভাপতি মো: আখতারুল ইসলাম।

আখতারুল ইসলাম রিমন এর সঞ্চালনায়, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কর্মাস এর পরিচালক সৌইবুর রহমানের কন্ঠে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

সম্মিলিত ব্যাবসায়ী স্বার্থ উন্নয়ন ফোরামের আহবায়ক মো: মনোয়ারুল ইসলাম ডালিমের সভাপতিতে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওয়াহেদ বলেন, আমরা চেম্বারের নিজস্ব ওয়েবসাইট করেছি, যা আন্তর্জাতিক মানের। আপনারা ওয়েবসাইট এর মাধ্যমে চাঁদা পরিশোধ করতে পারবেন। চেম্বার অফ কর্মাস ভবনে ইনকাম টাক্স রির্টান দাখিলের জন্য বুথ বসানোর ব্যাবস্থা করা হবে।

এছাড়াও তিনি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কর্মাস নিয়ে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্যে মো: আখতারুল ইসলাম বলেন, চীন থেকে পণ্য আমদানি করার পরিকল্পনা করছি। অতি শীঘ্রই চীনের একটি প্রতিনিধি দল চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কর্মাসে ভিজিট করানোর জন্য কাজ করে যাচ্ছি।

তাছাড়া ঈদ পুনমিলনীর মুক্ত আলোচনায়, ভ্যাট রিটান নিয়ে বক্তারা ক্ষোভ প্রকাশ করেন এবং চেম্বার অফ কর্মাসকে যথাযথ পদক্ষেপ নিতে আহবান জানান।

তাছাড়াও বক্তারা বলেন, আমরা আমাদের সভাপতির পাশে সব সময় আছি।

উক্ত অনু্ষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন ব্যাবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর