[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে মঞ্চনাটক চলাকালে ১৮ শিল্পী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, সন্দেহ নাশকতা

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
২৭ জুন ২০২৩, ০৬:২৭

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ‘ফলাফল নিম্নচাপ’ চলাকালে বিষক্রিয়ায় ১৮ অভিনয় শিল্পী অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৬ শে জুন) রাত সাড়ে ৭টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে এ ঘটনা ঘটে। পরে অসুস্থ অভিনয় শিল্পীদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল বলেন, একাডেমিতে মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ‘ফলাফল নিম্নচাপ’ চলাকালে একে একে ১৮ অভিনয় শিল্পী বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন।এরপরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধবিরোধীরা নাশকতা করে থাকতে পারে। মাঝে মধ্যেই শিল্পকলাতে অনুষ্ঠান চলাকালে অঘটন ঘটে। এর আগে নাশকতামূলক কর্মকাণ্ড চালানো হয়েছে।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মিম ইফতেখার  বলেন, কোনো কেমিক্যাল অথবা বিষজাতীয় কোনো পাউডার থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে।

চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া খবর পেয়ে হাসপাতালে তাৎক্ষনিক ছুটে যান, চাঁপাইনববাগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার আব্দুর রাকিবসহ জেলা প্রশাসনে উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর