[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে কোন ধরনের ভিলেজ পলেটিক্স থাকবে না: নুরুল ইসলাম বুলবুল

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৪ সেপ্টেম্বার ২০২৪, ২১:৩০

নুরুল ইসলাম বুলবুল। ছবি: সংগ্রহীত

চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের শহীদ সার্টু হল অডিটোরিয়ামে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর জামায়াতের আয়োজনে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমীর হাফেজ আব্দুল আলিম এর সঞ্চালনায় ও পৌর আমীর হাফেজ গোলাম রাব্বানীর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য, ঢাকা মহানগর দক্ষিণের আমীর ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের জামায়াতের মনোনীত সংসদ সদস্য প্রার্থী নুরুল ইসলাম বুলবুল।

কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম বুলবুল বলেন, চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন ছাত্রকে র্যাব ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্মম ভাবে হত্যা করেছে। সে সমস্ত খুনি অফিসারদের শাস্তি চাই। ৫ আগষ্টের গণঅভ্যুথানের পরে আমরা দাবি জানিয়েছি, এই গণহত্যাকারী খুনি শেখ হাসিনা ও তার দোসরদেরকে আন্তজার্তিক আদালতে জাতিসংঘের তত্তাবধায়নে বিচারের আওতায় আনতে হবে। ইতিমধ্যে আন্তজার্তিক আদালতে বিচারের প্রক্রিয়া শুরু হয়েছে এবং আন্তজার্তিক অপরাধ ট্রাইবুন্যাল পূর্ণগঠন করার জন্য অন্তবর্তী সরকারকে অভিবাদন জানাই।

তিনি আরোও বলেন, চাঁপাইনবাবগঞ্জের চরাঞ্চলে ভিলেজ পলেটিক্স এর নামে  জনগণের জীবনকে বিষিয়ে তুলা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের একজন মানুষ হিসেবে পরিষ্কার করে বলতে চাই চাঁপাইনবাবগঞ্জে সন্ত্রাস সৃষ্টি করার জন্য আপনারা চাঁদাবাজি করবেন, ব্যাবসা করবেন, মানুষের জীবন নিয়ে খেলবেন তা হতে দেওয়া যাবে না। কোন ধরণের ভিলেজ পলেটিক্স চলবে না। এক গডফাদার পালিয়েছে আর আবার নতুন গডফাদার তৈরি হবেন, মানুষের জীবন নিয়ে তা আমরা হতে দেবো না। আসুন আমরা সবাই মিলে আজ থেকে এইসব অপকর্ম বন্ধ করি। তা না হলে  আইনশৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যাবস্থা নিবে। আর আইনশৃঙ্খলা বাহিনী আবারোও ব্যার্থ হলে এই দেশের জনগণ এই ধরণের সন্ত্রাসীকে ছাড় দিবে না। দলীয় স্বার্থ উদ্ধারের জন্য কিশোর গ্যাং সৃষ্টি করা হয়েছে। নিজের শক্তি বৃদ্ধি, দখলদারির জন্য অবুঝ শিশুদেরকে দিয়ে কিশোর গ্যাং সৃষ্টি করা হয়েছে। আমরা এর ধিক্কার জানাই। কোমলমতি শিশুদের হাতে অস্ত্র ও মাদক তুলে দিয়ে তাদের জীবনকে হুমকির মুখে ঢেলে দিয়েছে। তাই চাঁপাইনবাবগঞ্জের জনগণকে সচেতন হতে হবে, এই সমস্ত গডফাদার কে বা কারা; তদেরকে আপনারা চিনেন। তাই তাদের ব্যাপারে আমাদেরকে সজাগ হতে হবে। আমরা চাঁপাইনবাবগঞ্জকে একটি শান্তিপূর্ণ ও বসবাস যোগ্য চাঁপাইনবাবগঞ্জ হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও কিশোর গ্যাং; তাদের দলীয় পরিচয় যাই হোক না কেন তাদেরকে প্রতিহত করার জন্য আমাদের সজাগ থাকতে হবে।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর রাজশাহী জোনের সহকারী পরিচালক ও সাবেক জেলা আমীর  রফিকুল ইসলাম, জোন টিম সদস্য ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরীর আমীর ড. কেরামত আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমীর মাওলানা আবুজার গিফারী, সাবেক এমপি ও সিনিয়র নায়েবে আমীর লতিফুর রহমান, জেলা সেক্রেটারি আবু বকর, সহকারী সেক্রেটারি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুখলেসুর রহমান, সহকারী সেক্রেটারী আবুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ শহর ছাত্রশিবিরের সভাপতি ওমর ফারুকসহ আরোও অনান্যরা।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর