[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে ভিসতার শো-রুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৫ মে ২০২৪, ২১:২৫

ভিসতার শো-রুম উদ্বোধন করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ছবি: সংগ্রহীত

আমের রাজধানীখ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলায় ভিসতা ইলেকট্রনিকস এর শো-রুম উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে এর উদ্বোধন করেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শনিবার (২৫ মে) দুপুরে জেলা শহরের বাতেন খাঁর মোড়ে এই নতুন শো-রুম উদ্বোধন করা হয়।

ফিতা কেটে উদ্বোধন শেষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই-নিসচার চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন বলেন, উন্নত প্রযুক্তিতে তৈরী ভিসতার পণ্য কিনে ক্রেতারা ক্ষতিগ্রস্ত হবেন না। ভিসতার পণ্য বিদ্যৎসাশ্রয়ীও বটে। গুণেমানে ভিসতার পণ্য ক্রেতার মন জয় করে নিবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। এ সময় উদ্বোধনী দিনের ক্রেতাদের হাতে এসিসহ বিভিন্ন পণ্য তুলে দেন।

ভিসতা শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভিসতা ইলেকট্রনিকস এর ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, নিরাপদ সড়ক চাই-নিসচার মহাসচিব ও ভিসতা ইলেকট্রনিকস এর উপদেষ্টা একে আজাদ হোসেন, সড়ক চাই-নিসচা রাজশাহী শাখার সভাপতি অ্যাড. তৌফিক আহসান, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রফিক হাসান বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ওবায়েদ পাঠানসহ অন্যান্যরা।

আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর