[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদের নেতৃত্বে অহেদুজ্জামান-মুত্তাসিন

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৯ মে ২০২৪, ২২:২১

অহেদুজ্জামান সাঈম এবং মোত্তাসিন বিশ্বাস (বা দিক থেকে)। ছবি: চাঁপাই জার্নাল

‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০৯ মে) বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব এর স্বাক্ষর করা প্যাডে আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

নতুন অনুমোদিত কমিটিতে অহেদুজ্জামান সাঈমকে সভাপতি এবং মোত্তাসিন বিশ্বাসকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া সহ-সভাপতি পদে মো: নাজমুল হক, মো: রনি চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক পদে রাসেল আহমেদ, মো: দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে আব্দুর রহিম, সহ-সাংগঠনিক পদে আব্দুল আল মাহমুদ, সোহেল খান, দপ্তর সম্পাদক পদে মো: ইউসুফ, উপ-দপ্তর সম্পাদক পদে মো: নাহিদুল ইসলাম এবং প্রচার সম্পাদক পদে মো: হাসিব হাসনাতকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ছাত্র অধিকার পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অহেদুজ্জামান সাঈম বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায়  সুন্দর একটা ছাত্র সমাজ গড়ে তুলতে চাই  এবং ছাত্রদের সকল  দাবিতে আমি তাদের সাথে একাত্মতা পোষণ করে দাবি-দাওয়া পূরণের চেষ্টা করব। এছাড়া  প্রতিটি ছাত্র সংগঠনের সাথে সমন্বয়ে কাজ করে যাব এবং আমার জেলার প্রতিটি ছাত্র ভাই বোনদের পাশে থাকবো।

ছাত্র অধিকার পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোত্তাসিন বিশ্বাস বলেন, আমাদের লড়াই ছাত্রসহ জনতার অধিকার আদায়ের লড়াই। ছাত্র রাজনীতির নামে যে অপকর্ম হয়, যেমন ছাত্রের হাতে কলমের বদলে অস্ত্র তুলে দেওয়া হয়, তার বিরুদ্ধে আমাদের লড়াই। অন্যায়ের বিরুদ্ধে আমাদের লড়াই চলছে চলবে। চাঁপাইনবাবগঞ্জ জেলার একজন ছাত্র নেতা হিসেবে সুষ্ঠ্য ধারার ছাত্র রাজনীতি প্রতিষ্ঠায় সংগ্রাম চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর