[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জের তিন উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন আশরাফ-কাদের-আনোয়ারুল

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৮ মে ২০২৪, ২৩:৪৫

নবনির্বাচিত চেয়ারম্যান: মোহা: আশরাফ হোসেন (আলিম), মোহা: আব্দুল কাদের এবং মো: আনোয়ারুল ইসলাম (বাম দিক থেকে)। ছবি: সংগ্রহীত

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চাঁপাইনবাবগঞ্জের তিনটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান পদে মোহা: আশরাফ হোসেন (আলিম) আনারস প্রতীকে ৪০ হাজার ৬২০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হুমায়ন রেজা ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৪০ হাজার ৬১ ভোট।

নাচোল উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহা: আব্দুল কাদের ঘোড়া প্রতীকে  ৩৩ হাজার ৯৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা মো: আবু রেজা মোস্তফা কামাল আনারস প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৮৭০ ভোট।

ভোলাহাট উপজেলায় সদ্য বিএনপির বহিস্কৃত নেতা মো: আনোয়ারুল ইসলাম চিংড়ি মাছ প্রতীকে ১৩ হাজার ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৭৬৬ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা মো: রেজাউল করিম বলেন, বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়েছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এই তিনটি উপজেলায় দুজন করে ৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ১৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ৭ প্লাটুন বিজিবি, ২ প্লাটুন র‌্যাব, সাড়ে ৮০০ পুলিশ ও ২ হাজার ২০০ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি আরোও জানান, তিনটি উপজেলার যথাক্রমে নাচোলে ৫৭টি কেন্দ্রে ১ লাখ ২৫ হাজার ৭৬ জন, গোমস্তাপুরে ৮৯টি কেন্দ্রে ২ লাখ ২৬ হাজার ৩০ জন এবং ভোলাহাটে ৩৮টি কেন্দ্রে ৮৬ হাজার ২২৯ জন ভোটার ছিলেন। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর