[email protected] ঢাকা | মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে পদযাত্রা

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৬ মে ২০২৪, ১৯:৪০

ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে ছাত্রলীগের পদযাত্রায় জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ ও সাধারন সম্পাদক আশিকুজ্জামান। ছবি: সংগ্রহীত

নিরীহ ফিলিস্তিনিদের উপর নির্যাতনের বিরুদ্ধে বিশ্বব্যাপী শিক্ষার্থী সমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছে সে আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে পদযাত্রা ও সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

সোমবার (৬ মে) বাংলাদেশ ছাত্রলীগ ঘোষিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ শাখা ছাত্রলীগ এ পদযাত্রা ও সমাবেশ  করে। 

এ সময় নেতাকর্মীরা স্বৈরাচার নিপাত যাক ফিলিস্তিন মুক্তি পাক, ফিলিস্তিন মুক্ত করো গণহত্যা বন্ধ করো স্লোগান দেন।

সোমবার (৬ মে) সকাল সাড়ে ১১টার দিকে সমাবেশটি নবাবগঞ্জ সরকারি কলেজ গেট থেকে শুরু হয়ে নিউমার্কেট, কোর্ট চত্বরসহ গুরুত্বপূর্ণ শহর প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়।

পদযাত্রা শেষে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আশিকুজ্জামানের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষার, নবাবগঞ্জ সরকার কলেজ ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদসহ অন্যরা।

এমএএ/আআ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর