[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

হেসে খেলেই জিতলেন ওদুদ বিশ্বাস

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৮ জানুয়ারী ২০২৪, ১২:০৭

আব্দুল ওদুদ বিশ্বাস। ছবি: সংগ্রহীত

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বিশাল ব্যবধানে জয় পেয়েছেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস। দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে বেসরকারিভাবে নির্বাচিত হন তিনি। নৌকা প্রতীক নিয়ে তিনি ৯১ হাজার ৬০৩ ভোট পেয়েছেন।

ওদুদ বিশ্বাসের নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী মাওলানা আব্দুল মতিন নোঙ্গর প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৫৪৩ ভোট। ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর প্রার্থী মো: নাহিদ আহম্মেদ আম প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৪০ ভোট এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট ( বিএনএফ) এর প্রার্থী টেলিভিশন প্রতীক নিয়ে পেয়েছেন ৮৮১ ভোট।

রবিবার (০৭ জানুয়ারি) রাত ৮.৩০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হলরুমে সহকারী রিটানিং কর্মকর্তা মোছা: তাহছিনা খাতুন এই ফলাফল ঘোষণা করেন।

মোছা: তাহছিনা খাতুন জানান, এই সংসদীয় আসনে মোট ভোটার ৪ লাখ ৩২ হাজার ২৫৬ জন। এর মধ্যে মোট ভোট প্রদান করেছেন ১ লাখ ৪ হাজার ৬৩৮ জন এবং প্রদত্ত ভোটের শতকরা হার ২৩.৬০৪ ভাগ।

উল্লেখ্য যে, আব্দুল ওদুদ বিশ্বাস ২০০৮ সালে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় এবং ২০২৩ সালের উপ-নির্বাচনে জয়ী হন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর