[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

যারা নৌকার বিপক্ষে তারা অশান্তির পক্ষে : আব্দুল ওদুদ

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৯ ডিসেম্বার ২০২৩, ২২:৪৮

বিজয় শোভাযাত্রায় আব্দুর ওদুদ বিশ্বাসসহ অনান্য নেতৃবৃন্দ। ছবি: চাঁপাই জার্নাল

চাঁপাইবনবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস বলেছেন, আজ থেকে আট মাস আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা জিম্মি হয়ে গিয়েছিল ইয়াবাখোর আর ইয়াবা বিক্রেতার কাছে। মাটি দখল, নদী দখল আর বালু মহাল দখলের কাছে মানুষ জিম্মি হয়ে গিয়েছিল। এ থেকে মুক্তি পাওয়ার জন্য মানুষ নৌকায় ভোট দেবে। কারণ নৌকা শান্তির প্রতীক, উন্নয়নের প্রতীক, গণতন্ত্রের প্রতীক, স্বাধীনতার প্রতীক।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিজয় শোভাযাত্রা শেষে তিনি এসব কথা বলেন। বিজয় শোভাযাত্রাটি চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়।

আব্দুল ওদুদ বিশ্বাস আরও বলেন, যারা দুর্দিনে সব সময় আমার পাশে ছিলেন, নৌকার পাশে ছিলেন, আজকেও তারা আমার সাথে আছেন। যারা নৌকার পদ-পদবি বিক্রি করে খায়, যারা বারবার নৌকাকে নিচে নামাতে চায় তারা এখনো আছে। যারা আমরা নৌকার পক্ষে আছি, তারা আমরা আছি শান্তির পক্ষে। আর যারা নৌকার বিপক্ষে আছে তারা আছে অশান্তির পক্ষে। এই বিজয় মাসে ইনশাআল্লাহ আমরা নৌকার বিজয় ছিনিয়ে নিয়ে আসবো। আমরা উন্নয়ন চাই আর আরেকটি দল উন্নয়নকে টেনে ধরতে চায়।

বিএনএমের প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বিষয়ে তিনি বলেন, তাকে পৌরবাসী ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছিল। কিন্ত সে সময় একটিও উন্নয়ন করতে পারেননি। বরং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে উনিশ কোটি টাকার দেনায় ফেলে গিয়েছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোবিন্দ্র চ্যাটার্জী প্রমুখ।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর