[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে জেল হত্যা দিবস পালন

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৩ নভেম্বার ২০২৩, ২২:০১

জেল হত্যা দিবসের কর্মসূচীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ছবি: সংগ্রহীত

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) সকালে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ। গভীর শ্রদ্ধায় জাতীয় চার নেতাকে স্মরণ করেন দলীয় নেতাকর্মীরা। 

শুক্রবার (০৩ নভেম্বর) সকাল ৯টায় জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতীয় ৪ নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে অর্ধনমিত রাখা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, পৌরমেয়র মুখলেসুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে ফায়ার সার্ভিস মোড়ে এসে শেষ হয়। সেখানে জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত সমাবেশ ও বিশেষ মোনাজাত করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোখলেসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল।


চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকন উজ্জামান রোকনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিকসহ অন্যরা।


এছাড়া সমাবেশে আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা মন্ডল, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান, জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম রানা, সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ অন্যরা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর