[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৪ সেপ্টেম্বার ২০২৩, ২৩:০৩

ছবি: সমাবেশে বক্তব্য রাখছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়া

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ শহরের টাউন ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়া।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য ও গোমস্তাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেন্টু, ভোলাহাট উপজেলা বিএনপির আহ্বায়ক বাবর আলী বিশ্বাস, নবগঠিত জেলা যুবদলের সদস্য সচিব গোলাম কিবরিয়া শাওন ও জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা প্রমুখ উপস্থিত।

অপর দিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির যুগ্ন মহাসচিব হারুনুর রশিদের বাসভবনের সামনে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবীতে পৃথক আরেকটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ কৃষক দলের আহবায়ক ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ যুবদলের আহবায়ক মোঃ তবিউল ইসলাম তারিফ ও যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রহমান অনু, বিএনপি নেতা নজরুল ইসলামসহ আরো অনেকে।

সমাবেশে বিএনপির নেতারা বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ এবং সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের আহবান জানান।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর