[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

"দলীয় কার্যালয় থাকার পরেও অন্য কোথাও যারা সমাবেশ করে তারা কোনদিন আওয়ামী লীগ করতে পারেনা"

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
৭ সেপ্টেম্বার ২০২৩, ০৪:০৩

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগ দলীয় কার্যালয় থাকার পরেও যারা অন্য কোন অফিসে দলীয় মিটিং, মিছিল কিংবা সমাবেশ করে তারা কোনদিন আওয়ামী লীগ করতে পারেনা বলে আমি মনে করি।

আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৌর শাখার আওয়ামী মৎস্যজীবী লীগের পরিচিতি সভা ও আগামী ১০আগষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলার আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশগ্রহণ বিষয়ে প্রস্ততিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে ৪৪- চাঁপাইনবাবগঞ্জে ২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস এসব কথা বলেন।

তিনি আরও বলেন দেশের উন্নয়ন দেখতে চাইলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবার নির্বাচিত করতে হবে বলে সবার আহ্বান জানান। সভায় সভাপতিত্ব করেন নাচোল পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শ্রী রঞ্জনা রাণী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাচোল আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু।

এসময় আরো উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলার আলীনগর বাঙ্গাবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা একরামুল হক, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন,, সাবেক ছাত্রনেতা ও বর্তমান যুবলীগ কর্মী আল মামুনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও মৎস্যজীবী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তাফিজুর রহমান (বুলেট)। মৎস্যজীবী লীগের পরিচিতি সভা শেষে, নাচোল ইলামিত্র পাঠাগার পরিদর্শন করেন তিনি ।

পরে দেশ, জাতি ও বিশ্বের শান্তি এবং কল্যাণ কামনায় পরমেশ্বর ভণবান শ্রী কৃষ্ণের ৫২৪৯ তম আবির্ভাব শুভ জন্মাষ্টমী তিথিতে আলোচনা সভা করেন তিনি।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর